37265

কুমিল্লায় পৃথক অভিযানে ৪৪.৫ কেজি গাঁজাসহ আটক ২

নিউজ ডেস্কঃ কুমিল্লার সদর দক্ষিণ ও চৌদ্দগ্রাম থেকে ৪৫.৫ কেজি গাঁজা সহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পৃথক অভিযানে সদর দক্ষিণের নোয়াগ্রাম থেকে ১৫.৫ কেজি গাঁজাসহ মোশারফ হোসেন (২৪) ও চৌদ্দগ্রাম থানাধীন কাশিপুর থেকে ২৯ কেজি গাঁজা সহ মোঃ সুমন মিয়া (৩০) কে আটক করে।

আটক মোশারফ হোসেন কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার নোয়াপাড়া গ্রামের মৃত আব্দুল খালেক এর ছেলে ও আটক মোঃ সুমন মিয়া কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কালী কৃষ্ণনগর (পূর্ব পাড়া) গ্রামের লাখী মিয়া এর ছেলে।

ads

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক উপ-পরিচালক মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল ও চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত