1286

গোপালগঞ্জের রাবেয়া আলী গার্লস স্কুল এন্ড কলেজ পরিদর্শনে আইজিপি

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম(বার) এবং ঢাকা রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানেরবিপিএম (বার), পিপিএম (বার)। ২৯ জুলাই ২০১৯ খ্রি. তারিখ গোপালগঞ্জ রাবেয়া আলী গার্লস স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেন।

এ সময় আইজিপি শিক্ষার্থীদের সাথে কথা বলেন ও শুভেচ্ছা বিনিময় করেন। আইজিপি জাবেদ পাটোয়ারী শিক্ষার্থীদের বলেন, পদ্মা সেতুতে মাথা লাগবে, রক্ত লাগবে এমন মিথ্যা গুজবে বিভ্রান্ত না হয়ে তারা যেন নিজে সচেতন হয় এবং অন্যকে সচেতন করে। সময় পেলে পদ্মা সেতুর প্রকল্প ঘুরে আসার জন্যও আইজিপি শিক্ষার্থীদের আহবান জানান।

ads

আইজিপি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ইভটিজিং এর মতো অপরাধের সাথে শিক্ষার্থীদের জড়িত না হওয়ার জন্য উপদেশ দেন।তিনি শিক্ষার্থীদেরকে ভবিষ্যতে আদর্শবান দেশ গড়ার কারিগর হিসেবে গড়ে ওঠার জন্য আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান শিক্ষার্থীদের বলেন, দেশ ও দেশের মানুষের উন্নয়নের জন্য শিক্ষার কোনো বিকল্প নেই এবং সকলের পড়াশোনা ও রাবেয়া আলী গার্লস স্কুল এন্ড কলেজ এর সার্বিক সহযোগিতা ও পাশে থাকার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তিনি।

এসময় পুলিশের আরো উর্ধতন কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।

ads

ad

পাঠকের মতামত