44105

লাকসামে কেন্দ্রীয় বিএনপিনেতা কালামের বাড়িতে হামলার প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার লাকসামে কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক আবুল কালামের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরসহ দলীয় নেতাকর্মীদের ওপর আওয়ামীলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিলসহ সমাবেশ করেছে মহানগর ও জেলা বিএনপি।

মঙ্গলবার (২৭জুন) বেলা সাড়ে ১১টার দিকে নগরের ভিক্টোরিয়া কলেজ রোড বিএনপির কার্য্যালয় থেকে রক্তাক্ত লাকসাম- মনোহরগঞ্জ বিএনপির নেতাকর্মীরা, প্রশাসন নিরব কেন শ্লেঅগানে ব্যানার ফেস্টুন নিয়ে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কান্দিরপাড় লিবার্টি মোড়ে পুলিশের বাধায় ফিরে গিয়ে দলীয় কার্য্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ads

জেলা ও মহানগর বিএনপির আয়োজনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াছিম, মহানগর বিএনপির আহবায়ক উৎবাদুল বারী আবু,জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম, লাকসাম বিএনপিনেতা আবদুর রহমান বাদল।

জেলা বিএনপি নেতা সরওয়ার জাহান দোলনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন-মহানগর বিএনপি সাবেক আহবায়ক আমিরুজ্জামান আমিরসহ জেলা ও মহানগর বিএনপির অংঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

ads

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গত২১জুন হতে আওয়ামী সন্ত্রাসীরা অব্যহত হামলা ও ভাংচুর করে। সর্বশেষ গ বিএনপির কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক মো: আবুল কালাম এর লাকসামের বাড়ি ভাংচুর লুটপাট করে, নেতাকর্মীদের ওপর মিথ্যা মামলা দায়ের সন্ত্রাসী ও নৈরাজ্য সৃষ্টিকারি আওয়ামী সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবী জানান। লাকসামে আওয়ামীলীগের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ না হলে কুমিল্লা নগর থেকে ২০হাজার নেতাকর্মীদের নিয়ে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করবে মহানগর ও জেলা বিএনপি। মামলা হামলা করে বিএনপিতে দমন করা যাবে না বলে মন্তব্য বিএনপি নেতাদের।

ad

পাঠকের মতামত