42883

বুড়িচংয়ে মেধা বৃত্তি ও গুনিজন সংবর্ধনা প্রদান

বুড়িচং প্রতিনিধি: কুমিল্লার বুড়িচংয়ে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার দুপুরে মেধাবীদের মেধা বৃত্তি ও গুনিজন সংবর্ধনা, সম্মাননা ক্রেষ্ট, কোরআন শরীফ বিতরণ এবং আর্থিক অনুদান  প্রদান অনুষ্ঠান হরিপুর আদর্শ উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন  শিক্ষা মন্ত্রনালয়ের সাবেক সহকারী সচিব মোঃ নজরুল ইসলাম।
বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা হাজী সিরাজুল ইসলাম সুরুজ এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন যৌথ ভাবে  সহকারী শিক্ষক মোঃ ইকবাল হোসেন এবং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ হাসান ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হরিপুর আদর্শ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা মোঃ জাহাঙ্গীর আলম মাষ্টার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু তাহের, কুমিল্লা প্রেসক্লাবের সহ-সভাপতি ও সাপ্তাহিক সীমান্ত সংবাদের সম্পাদক  মোঃ নজরুল ইসলাম দুলাল, ফজর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কাইয়ূম খান,  সহকারী অধ্যাপক মনিরুল ইসলাম,  মোঃ আব্দুল কাদের, মোঃ বাবুল মিয়া সরদার, মোঃ মামুন মিয়া মেম্বার, মোঃ রমিজ উদ্দিন মাষ্টার, মোঃ আনোয়ার হোসেন।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ অহিদুর রহমান মাষ্টার, বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ দেলোয়ার হোসেন রতন,  দৈনিক কুমিল্লার কাগজের স্টাফ রিপোর্টার সৌরভ মাহমুদ হারুন, আমাদের কুমিল্লার প্রতিনিধি এম এ হান্নান রোকন,দৈনিক মানব কন্ঠ প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়, সাংবাদিক শামীম হোসেন চৌধুরী,   অবসর সার্জেন্ট মোঃ সুলতান আহমদ লিটন, বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি খোরশেদ আলম, বুড়িচং উপজেলা শাখা সজিব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি মোঃ এনামুল হক শান্ত, তাজুল ইসলাম মকছু মেম্বার, হরিপুর সুফিয়া ইসলামী কমপ্লেক্স ও এতিম খানার সুপার  জাকারিয়া খান সৌরভ, আকরামুল হক লিটন, সহকারী শিক্ষক এম তাজুল ইসলাম চৌধুরী, উষার সাধারণ সম্পাদক নাজমুল হাসান রনি, মহসিন, জুয়েল, এমরান ও আরিফ প্রমুখ।
অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সৌদি আরব প্রবাসী মোঃ সফিউল বাসার।
সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ হাসান বলেন এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হলো শিক্ষার মান উন্নয়ন, অসহায় মানুষের সেবা এবং আলোকিত সমাজ প্রতিষ্ঠা করা ।

ad

পাঠকের মতামত