40639

কুমিল্লায় ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদসহ আটক ৪

নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫০০ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র্যাব। আটক মাদক ব্যবসায়ীরা হলো নোয়াখালী জেলার শ্যামবাগ থানার দেবিসিংপুর গ্রামের মৃত নূর ইসলাম এর ছেলে মোঃ শাহীন (৩০) এবং একই জেলার বেগমগঞ্জ থানার মুরাদপুর গ্রামের মোঃ নুরুন্নবী এর ছেলে মোঃ আইয়ুব নবী শাকিল (২২)।

পৃথক আরেকটি অভিযানে একই সময়ে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪৫ কেজি গাঁজা ও ০১ বোতল বিদেশী মদসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলো চাঁদপুর জেলার চেঙ্গাচর থানার উত্তর মতলব গ্রামের আশরাফুল আলম এর ছেলে মোঃ শামীম (৩০) এবং ফেনী জেলার সোনাগাজী থানার পক্কিয়া গ্রামের আবু তৈয়ুব এর ছেলে মোঃ রাফি (২২)।

ads

র্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক উপ পরিচালক মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও আটক মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ ফেনী, চাঁদপুর, নোয়াখালী, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদ’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত