32241

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে টি-১২ বিগবাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাঝিগাছা ক্রিকেট ক্লাব (গ.ঈ.ঈ) আয়োজিত টি-১২ বিগবাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার (২৫ মার্চ) বিকেল ৩টায় পশ্চিম মাঝিগাছা বালুমাঠ সংলগ্ন গ.ঈ.ঈ মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনালে অংশগ্রহণ করে ছত্রখিল টাইগার ক্লাব বনাম বাশমঙ্গল ষ্টার এলিভেন।
 
খেলায় বিজয়ী হয়েছেন ছত্রখীল টাইগার ক্লাব রানারআপ হয়েছেন বাশমঙ্গল ষ্টার এলিভেন।
 
খেলায় অপরাজিত ৬৭ রানের এক অনবদ্য ইনিংসের জন্য ম্যাচ সেরা হয় ছত্রখীল টাইগার ক্লাবের ব্যাটার মো নাফিজ ইকবাল। আম্পায়ারিং করেন মোঃ শিপন ও শাহাদাত আলম অন্তর।
 
অতিথি হিসেবে ছিলেন ছত্রখীল পুলিশ ফাড়ি ইনচার্জ এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, শাহালম ভূট্টো, মোহাম্মদ কামাল উদ্দিন, মেম্বার, মোহাম্মদ হারুন আহাম্মেদ, হুমায়ুন কবীর মাষ্টার।
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীপুর মাঝিগাছা এলাকার বিশিষ্ট সমাজসেবক ফজলুর রহমান। (গ.ঈ.ঈ) আয়োজিত টি-১২ বিগবাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টেটি ২০ দলের অংশগ্রহনে গত ২২ জানুয়ারি শুক্রবার হইতে কুমিল্লা আঙ্কেল ক্লাব বনাম মাঝিগাছা বেঙ্গল টাইগার ক্লাবের খেলার মধ্য দিয়ে টুর্নামেন্টটি শুভাযাত্রা শুরু করেন।
 
ক্লাবের পৃষ্টপোষক বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী জনাব শাহ আলম ভুট্টো বলেন, দলমত নির্বিশেষে যুবসমাজকে মাদকের করালগ্রাস থেকে রক্ষা করতে হলে তাদেরকে লেখাপড়া ও কর্মক্ষেত্রের পাশাপাশি খেলাধুলা করার জনা উৎসাহিত করতে হবে। সেজন্য প্রয়োজন সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধিদের এগিয়ে আসা এবং যুবসমাজকে সার্বিকভাবে সহযোগীতা করা।

ad

পাঠকের মতামত