27013

বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করে যাচ্ছে সরকার: আবুল হাশেম খান এমপি

এন.সি জুয়েল: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলাদেশ গড়তে চেয়েছিলেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা’র সরকার কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে দেশের প্রতিটি গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে। ডিজিটাল ইন্টারনেটের আওতায় এসেছে পুরো বাংলাদেশ। বিদ্যুৎ, সড়কের উন্নয়ন, শিক্ষা ব্যাবস্থাসহ সর্বক্ষেত্রে হয়েছে ব্যাপক উন্নয়ন।

বঙ্গবন্ধুর হত্যার সাথে যারা জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

ads

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আবুল হাশেম খান এমপি এ কথাগুলো বলেন।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে সকল শহীদদের রূুহের মাগফেরাত কামনায় রবিবার সকালে মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ads

সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক ও শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবিলীগ, মহিলা আওয়ামীলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, স্বাস্থ্য কমপ্লেক্সসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

পরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে জাতীয় ও দলিয় পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোক দিবসের বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের, উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা, সহকারী কমিশনার (ভুমি) রিফাত আসমা, অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট আবদুল বারী, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, সাবেক মন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপি’র সহধর্মিণী সেলিনা সোবহান খসরু, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ছিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, মনিরুল হক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, অর্থ সম্পাদক রেজাউল করিম, ত্রাণ সম্পাদক শাহ-আলম, অধ্যক্ষ খলিল উদ্দিন আখন্দ, অধ্যক্ষ নজরুল ইসলাম, অধ্যক্ষ পিজিউল আলম, মেরিন ক্যাপ্টেন জিয়াউল হাসান মাহমুদ, ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, মোঃ গিয়াস উদ্দিন মাস্টার ও মোস্তবা আলী শাহিন, যুবলীগের আহ্বায়ক সুলতান আহাম্মদ, যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম, যুবলীগ নেতা ইসরাফিল ভূইয়া, মৎসজীবি লীগের আহবায়ক মনির হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট শামীমা আক্তার চৌধুরী, সদস্য সচিব তাহমিনা আক্তার, শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক গাজী আবদুল হান্নান, কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, সহ-সভাপতি নাজমুল হাসান শরীফ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জহিদুল হাসান পলাশ, সদস্য সচিব এমদাদুল হক বাপ্পী, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন মিশন, আলমগীর হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং সরকারী ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জাতীয় শোক দিবস উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের এবং উপজেলা বিআরডিবি অফিসের আয়োজনে যুব ও যুব মহিলাদের মাঝে ঋণের চেক বিতরণ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অফিসের আয়োজনে উপজেলার ৮ টি ইউনিয়নের কিশোর কিশোরীদের জন্য হারমুনিয়াম, তবলাসহ অন্যান্য সামগ্রী বিতরণ এবং সবশেষে উপজেলা প্রশাসন ও তথ্য আপার আয়োজনে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ad

পাঠকের মতামত