26935

তিতাসে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস কুমিল্লার তিতাস উপজেলায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠন আলাদা আলাদাভাবে দিবসটি পালন করেছে। তবে মূল কর্মসূচি তিতাস উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় এমপি জনাবা সেলিমা আহমাদের নেতৃত্বে সকল নেতাকর্মীগণ এক সঙ্গে অংশগ্রহণ করে প্রাণবন্ত করে তোলেন অনুষ্ঠানটিকে।

ads

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে এমপি সেলিমা আহমাদ মেরি বলেছেন, শোককে শক্তিতে পরিণত করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন যুগান্তকারী প্রশংসনীয় আধুনিক উন্নয়নের মডেল প্রতিটি গ্রামে গ্রামে পৌঁছে দিতে হবে। তাই আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে হাতে হাত মিলিয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এমপি মেরী উপস্থিত থেকে আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের উদাত্ত আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের ঐক্য গড়ার বিকল্প নেই। তিনি বলেন, দলের তৃণমূলই প্রাণশক্তি, তাই তাদের যথাযথ মূল্যায়ন করতে হবে।তৃণমূলের ত্যাগিদের টিকিয়ে রাখতে হবে, তাহলে আমরা নেতারাও টিকে থাকবো।

ads

এদিকে এমপি’র বক্তব্যে তৃণমূল যেন নতুন করে প্রাণ ফিরে পেলো। তৃণমূলের স্বতস্ফূর্ত উপস্থিতি ও উদ্দীপনা ছিল লক্ষনীয়। শোক দিবসে তিতাসে ৩৫টি স্পটে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছিলো। এমপি মহোদয় বেশ কয়েকটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে খিচূড়ি বিতরণ করেছেন ও বক্তব্য রেখেছেন।

ad

পাঠকের মতামত