19122

হ্যাটট্রিক করে সমালোচনার জবাব দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক: সমালোচনার জবাব দারুণভাবে দিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এই পর্তুগিজের হ্যাটট্রিকে লিগে স্বস্তির জয় পেয়েছে য়্যুভেন্তাস। ক্যালিয়ারিকে ৩-১ গোলে হারিয়েছে ওল্ড লেডিরা।

চোখ মুখ দেখে বোঝার উপায় না থাকলেও মাঠে নামার আগে ভেতরে দারুণ একটা ঝড় বয়ে যাচ্ছিল রোনালদোর। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের ক্ষতটা এখনও দগদগে। যার দায়টা দলের প্রাণ ভোমরার কাঁধেই চাপিয়েছিল সমর্থকরা। তবে একজন রোনালদো জানেন কিভাবে নিন্দুকের মুখে ছাই দিতে হয়।

ads

গল্পের শুরুটা ম্যাচের ১০ মিনিটেই। ডান প্রান্ত থেকে হুয়ান কুয়াদরাদোর দুর্দান্ত কর্নার কিক। বলটা জালে জড়াতে বিন্দুমাত্র ভুল করেননি সিআরসেভেন। ১-০’তে এগিয়ে যায় য়্যুভেন্তাস।

প্রতিপক্ষের মাঠে ব্যবধান দ্বিগুণ করতে ১৫ মিনিট সময় নিয়েছেন রন। একাই ক্যালিয়ারির রক্ষণ চিড়ে চালিয়েছেন আক্রমণ। ফাউল না করে তাকে আটকাতে পারেননি গোলরক্ষক। ফলাফল স্পট কিকে জোড়া পূরণ। হ্যাটট্রিক পূরণ করতে আর বেশিক্ষণ অপেক্ষা করেননি। ৩২ মিনিটে চিয়েসার অ্যাসিস্টে করেন আসরের ২৩তম গোল।

ads

চ্যাম্পিয়নস লিগ থেকে য়্যুভেন্তাসের বিদায়ের পর রোনালদোর সমালোচনা করেন ফাবিও কাপেলোর মতো কোচ। মাঠের পারফরমেন্স দিয়ে যেন সেই সমালোচনারই জবাব দিলেন রোনালদো।

ম্যাচে দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে স্বাগতিকদের হয়ে সান্ত্বনা সূচক একমাত্র গোল করেন জিওভান্নি সিমেওনে। আর কোনো গোল না হলে ৩-১ এর জয় পায় তুরিনের ওল্ড লেডিরা। ২৬ ম্যাচে ১৬ জয়ে ৫৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে য়্যুভরা।

ad

পাঠকের মতামত