16599

ব্রাক্ষণপাড়ায় ২০ কেজি গাঁজা ও ৩১৫ পিস ইয়াবাসহ আটক ২

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি: কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে উপজেলার ব্রাক্ষণপাড়া -মীরপুর সড়কের এলাকায় শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা সহ একজন এবং অপর দিকে শশীদল ইউনিয়ন এর সেনের বাজার এলাকা থেকে পরিত্যক্ত ১৮ কেজি গাঁজা উদ্ধার করে। অন্য দিকে চান্দলা ইউনিয়ন এর বড়ধুশিয়া এলাকা থেকে রোববার সকালে ৩১৫ পিছ ইয়াবা সহ একজন কে আটক করে থানায় নিয়ে আসে।

ব্রাক্ষণপাড়া থানার ওসি কাজী নাজমুল হক জানান, কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানারএস আই মোঃ সফিকুল, এ এস আই মোঃ মতিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রোববার সকালে উপজেলার চান্দলা ইউনিয়ন এর বড়ধুশিয়া মসজিদের সামনে ব্রাহ্মণপাড়া-বুড়িচং সড়কের উপর থেকে এক ব্যক্তির দেহ তল্লাশি করে ৩১৫ পিছ ইয়াবা উদ্ধার করে এবং তাকে অাটক করে। অাটক ব্যক্তি হলো ব্রাহ্মণপাড়া উপজেলার বেগমাবাদ শশীদল গ্রামের মৃত অাব্দুল মজিদের ছেলে মোঃ অাবুল হাসেম (৪৭)। অপর দিকে থানার এস অাই জীবন কৃষ্ণ মজুমদার, এ এস অাই মোঃ মতিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শশীদল ইউনিয়ন এর সেনের বাজার ইমরান ব্রীক ফিল্ড এলাকায় শনিবার সন্ধ্যায় অভিযান চালায় এবং পরিত্যক্ত অবস্থায় ১৮ কেজি গাঁজা উদ্ধার করে।

ads

অপর দিকে শনিবার ব্রাহ্মণপাড়া থানার এস অাই সফিকুল ইসলাম, এ এস অাই মোঃ মতিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাধবপুর ইউনিয়ন এর মীরপুর -ব্রাহ্মণপাড়া সড়কের মীর মোড়ে এক ব্যক্তির ব্যাগ তল্লাশি করে ২কেজি গাঁজা উদ্ধার করে এবং তাকে অাটক করে। অাটক ব্যক্তি হলো বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়ন এর অানন্দপুর গ্রামের সাহেব মিয়ার ছেলে মনিরুল ইসলাম প্রকাশ অাপন(২২)। রোববার সকালে থানার একই টিম বিশেষ অভিযান চালিয়ে উপজেলার উত্তর তেতাভূমি গ্রামের মোঃ অালী হোসেনর ছেলে মোঃ খোরশেদ আলম প্রকাশ বোবা খোরশেদ (৪৭) পলাতক মামলার অাসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে

অাটককৃতদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় পুথক দুটি মাদক অাইনে মামলা দায়ের করে এবং তাদের কে পুলিশ কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

ads
ad

পাঠকের মতামত