15117

চৌদ্দগ্রামের মেয়র প্রার্থী বাবলু মোল্লার গণসেংযোগ

মোঃ সফিউল আলম: কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো: মাহবুবুল হক মোল্লা বাবলু গণসংযোগ করেছেন।

মঙ্গলবার বিকালে পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ডের ভোটার সহ সর্বস্তরের জনতাকে সাথে নিয়ে তিনি এ গণসংযোগ করেন। চৌদ্দগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদ সড়কের লহ্মীপুর, বৈদ্দেরখীল-রামরায়গ্রাম, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ সড়কের গোমারবাড়ী-নোড়াপাড়া, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালিবাজার-ট্রেনিং সেন্টার হয়ে চৌদ্দগ্রাম বাজারস্থ স্থানীয় সাংসদ কার্যালয়ে এসে গণসংযোগটি শেষ হয়।

ads

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়া মিঠু, পৌর আওমী লীগের সদস্য মো: জসিম উদ্দীন খন্দকার, এ কে এম হেলাল উদ্দীন, আব্দুল জলিল মোল্লা, মিজানুর রহমান চৌধুরী, আকতার হোসেন মোল্লা রতন, পৌর যুবলীগ নেতা মাসুদ চৌধুরী, ডা: বাহা উদ্দীন, মিনার মজুমদার, কাউছার আলম ভূঁইয়া, গোলাম রহমান ভূঁইয়া, রিয়াদ মোল্লা, শামীম মোল্লা, ছাত্রলীগ নেতা পারভেজ চৌধুরী, রাব্বি মোল্লা, হাসান মোল্লা, ফজলে রাব্বি, তুষার মোল্লা, পৌর আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গনসংযোগ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সম্ভাব্য মেয়র প্রার্থী বাবলু মোল্লা বলেন, “ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমার প্রিয় নেতা ও অভিভাবক, সাবেক সফল রেলপথ মন্ত্রী জননেতা মো: মুজিবুল হক মুজিব ভাইয়ের সার্বিক দিক নির্দেশনায় একজন নগন্য কর্মী হিসেবে আওয়ামী রাজনীতির সাথে সংযুক্ত আছি। পৌরবাসীর চাহিদানুযায়ী মেয়র পদপ্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত রেখেছি। দলীয় মনোনয়ন পেলে প্রিয় নেতার দিক নির্দেশনায় পৌরবাসীকে সাথে নিয়ে তাদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব ইনশাআল্লাহ্। সকলের ভালোবাসা আর দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই”।

ads
ad

পাঠকের মতামত