10267

জনগণের সেবা করার উদ্দেশ্যেই জনপ্রতিনিধি হতে চাই: ডালিম ভূইয়া 

তিতাস প্রতিনিধি: কুমিল্লা জেলার তিতাস উপজেলার একটি জনবহুল ইউনিয়ন বলরামপুর ইউনিয়ন।  ইতোমধ্যে তোড়জোড় শুরু হয়ে গেছে কে হবেন চেয়ারম্যান আর কে হবেন মেম্বার?  নির্বাচনের আরও অনেক সময় বাকি থাকলেও রাস্তা ঘাট, বাজারের চায়ের টেবিলে চলছে আলোচনার ঝড়।  সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত চলছে  যুদ্ধ।  সমর্থকদের মধ্যে এই লড়াই চললেও মাঝে মাঝে আগুনে ঘি ঢেলে দিচ্ছেন কোন কোন নেতা। তবে এখনও খোলসা হচ্ছে না সব কিছু। কারো কারো সাথে কথা বলে জানা যাচ্ছে, তারা প্রার্থী হতে চান। জানান তাদের মতামত। কেন প্রার্থী হতে চান।
তেমনি একজন ৩নং বলরামপুর ইউনিয়নের  ৫নং ওয়ার্ডের মেম্বার পদে প্রতিদ্বন্দ্বীতা করতে চান  দূর্গাপুর গ্রামের পরিচ্ছন্ন ব্যক্তিত্ব মোঃ দেলোয়ার হোসেন ডালিম ভূইয়া।
ইতোমধ্যে তিনি সামাজিক কাজে সম্পৃক্ত থেকে এলাকায়  একটি ইমেজ সৃষ্টি করতে সক্ষম হয়েছেন। শ্রমিকলীগ নেতা কাশেম ভূইয়ার সন্তান ডালিম ভূইয়া একজন আইনজীবী  সহকারি হিসেবে কাজ করছেন কুমিল্লা জজ কোর্টে। এছাড়া তিনি মেসার্স আরাফাত এন্টারপ্রাইজ লি. এর কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী গণতান্ত্রিক যুব আন্দোলন (এনডিএম) তিতাস উপজেলা শাখার আহ্বায়ক।  মাছিমপুর আর আর ইনস্টিটিউশন এর সাবেক অভিভাবক সদস্য এবং সামাজিক স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের সুহৃদ সদস্য।
পাঁচ ভাই বোনের মধ্যে ডালিম দ্বিতীয়।  তার জেঠা হানিফ ভূইয়া গণপূর্ত অধিদপ্তর কর্মচারী কল্যাণ পরিষদের সাবেক সভাপতি। জেঠাতো বোন সাজেদা আক্তার পলি চাঁদপুর জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন।  আরেক জেঠাতো বোন লুৎফা খানম ঢাকা পলিকেটনিক ইনস্টিটিউটের শিক্ষক।
খুব ছোটবেলা থেকেই ডালিম ভূইয়া মানুষের জন্য করতে চাইতেন। তাই বড় হয়ে সেই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছেন। তিনি বলরামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডবাসির জন্য কিছু করতে চান। রাস্তাঘাটের উন্নয়ন করতে চান।
অবহেলিত এই ওয়ার্ডবাসির সেবা করার উদ্দেশ্য নিয়েই তিনি জনপ্রতিনিধি হতে চান। তিনি সকলের নিকট দোয়া কামনা করেন।

ad

পাঠকের মতামত