9281

লাকসামে করোনায় মৃত ব্যক্তির দাফন কার্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ

লাকসাম প্রতিনিধি: কুমিল্লার লাকসামে করোনায় মৃত ব্যবসায়ীর দাফনকার্য সম্পন্ন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

গত ২৮শে মে বৃহস্পতিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন লাকসামের করোনা আক্রান্ত ব্যবসায়ী মোঃ হেদায়েত উল্লাহ (৫৫)।

ads

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, মৃত হেদায়েত উল্লাহ গত কয়েকদিন আগে চট্টগ্রাম থেকে লাকসামে আসেন। তিনিসহ তার পরিবারের ৬ সদস্যের নমুনা সংগ্রহের পর সবার করোনা রিপোর্ট পজিটিভ আসে। করোনা শনাক্ত হওয়ার পর থেকে তিনি এবং পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুল আলীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন।
স্থানীয় প্রশাসনের সহযোগিতায় করোনায় ওইদিন রাতেই মৃত ব্যবসায়ীর মরদেহ তার গ্রামের বাড়ি লাকসাম উপজেলার শ্রীয়াং গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে ধর্মীয় রীতি অনুযায়ী তার দাফনকার্য সম্পন্ন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর গঠিত টিমের সদস্যরা।

ইসলামী যুব আন্দোলন কুমিল্লা দক্ষিণ জেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডাঃ আবদুল মমিন মজুমদার বলেন, ‌পীর সাহেব চরমোনাইর হুকুমে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কুমিল্লা জেলা দক্ষিণ শাখা কর্তৃক গঠিত টিমের সদস্যরা তৎপর রয়েছে। কেন্দ্রীয় শূরা সদস্য আলহাজ্ব সেলিম মাহমুদের নেতৃত্বে আমরা যাবতীয় কার্যক্রম পরিচালনা করছি।

ads
ad

পাঠকের মতামত