2951

কুমিল্লায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: বাস-ট্রাকের ধাক্কায় কুমিল্লায় উল্টে যাওয়া একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তিন আরোহী পুড়ে মারা গেছেন। আহত হয়েছেন পাঁচজন।

চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনের মধ্যে একজন নারী, একজন পুরুষ ও একটি শিশু।

ads

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় জানা গেছে। তারা হলেন— নগরীর অশোকতলা এলাকার মকবুল হোসেনের মেয়ে রপজা এবং সদর উপজেলার আলেখারচরের মৃত আইয়ুব আলীর ছেলে ইউসুফ।

রোববার (১০ নভেম্বর) সকাল ১০টার দিকে ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন এ তথ্য জানান।

ads

এদিন ভোর সাড়ে ৫টার দিকে চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাইক্রোবাসটিতে মোট আটজন যাত্রী ছিলেন। তাদের মধ্যে একজন নারী, একজন পুরুষ ও একটি শিশুর মৃত্যু হয়েছে। গোবিন্দপুর বাসস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে মাইক্রোবাসটি যাত্রী তুলছিল। সেসময় পেছন থেকে একটি বাস মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে পেছন থেকে আসা একটি ট্রাক পাশ থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি রাস্তার পাশে উল্টে যায়। তাতে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে।

আহত চারজনকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছিল। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ad

পাঠকের মতামত