2711

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের তিতাস শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা জেলার তিতাস উপজেলার মাছিমপুর বাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এজেন্ট ব্যাংক আউটলেট ২৫০তম শাখার উদ্বোধন করা হয়েছে। ২৮ অক্টোবর সোমবার সকাল ১১টায় মাছিমপুর বাজার রেনু মিয়া সরকার মার্কেটের ২য় তলায় এই ব্যাংকের উদ্বোধন করা হয়।

ব্যাংকের এজেন্ট মোতালিব মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এজেন্ট ব্যাংকিং আবেদ আহাম্মদ খাঁন।

ads

প্রধান অতিথি বক্তব্যে বলেন, তিতাস শাখার উদ্বোধনের জন্য এখন থেকে এলাকার প্রবাসীদের পরিবারের সবচেয়ে সুবিধা হবে বেশি। প্রবাসীদের পাঠানো টাকা তুলতে আর দূরে যেতে হবে না, সময়ে বাঁচবে। দিতে পারবেন বিদ্যুৎ বিলও। এই শাখা থেকে আরও যে সকল সুবিধা পাওয়া যাবে সেগুলো হলো একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্স এর টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান, ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, কিস্তি প্রদান, ইউটিলিটি বিল প্রদান, চেক জমাসহ বিভিন্ন আকর্ষণীয় সেবা গ্রহণ করতে পারবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ ফার্স্ট এ্যাসিস্টান্ট ভাইস প্রেসিডেন্ট মো.সাখাওয়াত হোসেন এবং শাখা ব্যবস্থাপক ও ফার্স্ট এ্যাসিস্ট্যান ভাইস প্রেসিডেন্ট মো. হানিফ মিয়া।

ads

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহব্বায়ক ও বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নূর নবী, তিতাস থানার এস আই মধুসূদন, মাছিমপুর বাজার কমিটির সভাপতি আ: বাতেন সরকার রেনু মিয়া ভান্ডারী, কবির আহাম্মদ, মনসুর আলী, আউটেলেট এজেন্ট পার্টনার মো. ছবির হোসেন, হাসান মাহমুদ অপু প্রমুখ।

এসময় বাজারের ব্যবসায়ী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত