47782

কীর্তিমানের মৃত্যু নেই: ডা. তাহসিন বাহার সূচনা

ডেস্ক রিপোর্ট: কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডা. তাহসিন বাহার সুচনা বলেছেন, মরহুম জয় ভাই লিভারপুল ভয়েজ ক্লাব নামে একটি ক্লাব প্রতিষ্ঠা করেছিলেন। এতে বুঝা যায় তিনি তারুন্যকে সঠিক পথে পরিচালনা করার জন্য অনেক কষ্ট করেছেন। এলাকার সন্তানদের নিয়ে তিনি চিন্তা করেছেন, ভেবেছেন এটা আসলেই খুব সুন্দর ব্যাপার। আমি এটার প্রশংসা করি। কীর্তিমানের মৃত্যু নেই। আমরা সুন্দর কাজের মাধ্যমে তাকে ধারণ করব এবং লালন করব।

ads

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ইসলামপুর সোসাইটি আয়োজিত জয় স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনালের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ads

ডা. তাহসিন বাহার সুচনা বলেন, আগামী নির্বাচন একটি চ্যালেঞ্জ। এটি বাংলাদেশের জন্যই একটি চ্যালেঞ্জ। কারণ আমাদের এই উন্নয়নের ধারাকে বিনষ্ট করার জন্য দেশ-বিদেশে চক্রান্ত চলছে। এবার শুধু আমাদের নিজের এলাকা নয়, পুরো বাংলাদেশে যেখানে যেখানে আত্বীয় স্বজন রয়েছে, সেখানে বলতে হবে; যেখানে নৌকা সেখানে ভোট, শেখ হাসিনা সফল হোক।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন মরহুম সাইদুল ইসলাম জয়ের ছোট বোন কুমিল্লা বিশিববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস লতা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এডভোকেট মোহাম্মদ ফজলুর রহমান।

বিশিষ্ট ক্রীড়া সংগঠক শাকিল আহমেদ রানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন কুসিক ১১নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদী, প্যানেল মেয়র মঞ্জুর কাদের মনি, প্যানেল মেয়র কাউসারা বেগম সুমি, কাউন্সিলর নাসির উদ্দিন নাজিম, কাউন্সিলর সৈয়দ রায়হান আহমেদ, কাউন্সিলর নাদিয়া নাসরিন।

উল্লেখ্য, সাইদুল ইসলাম জয় সনামধন্য একজন ফুটবল খেলোয়াড় এবং ক্রীড়া সংগঠক ছিলেন। তিনি ১৯৮৬ সালে ঐতিহ্যবাহী লিভারপুল বয়েজ ক্লাব প্রতিষ্ঠায় অনবদ্য ভূমিকা রাখেন। ২০০৪ সালের ১৫ ফেব্রুয়ারী সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন তিনি।

ad

পাঠকের মতামত