44589

কলেজ বিশ্ববিদ্যালয়ের ৩৪ শিক্ষার্থী পেল ‘আলোকিত হোমনা মেধাবৃত্তি’

হোমনা প্রতিনিধি: পেশাজীবীদের অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত হোমনার উদ্যোগে দেশের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হোমনা উপজেলার ৩৪ জন মেধাবী শিক্ষার্থীকে ‘আলোকিত হোমনা মেধাবৃত্তি’ প্রদান ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনের আর সি মজুমদার অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ads

এতে আলোকিত হোমনার সভাপতি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন সাবেক অতিরিক্ত সচিব, সংগঠনের সহ-সভাপতি ও অনুষ্ঠানের আহ্বায়ক মো. তাজুল ইসলাম, বাংলাদেশ নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কমান্ডার এম অলিউল্লাহ।

ads

সংগঠনের সাধারণ সম্পাদক ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নূর মো. রহমতউল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও সংগঠনের শিক্ষা বিষয়ক সম্পাদক ড. মিজানুর রহমান।

সোনালী ব্যাকের সাবেক জিএম মো. জহিরুল ইসলাম, সংগঠনের সহ-সভাপতি প্রকৌশলী গিয়াস উদ্দীন আহমেদ।

সাবেক যুগ্ম-সচিব বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ, বাংলাদেশ সরকারের যুগ্ন সচিব ও সংগঠনের যুগ্ন-সম্পাদক নুরুজ্জামান আহমে, সোনালী ব্যাংকের জিএম রেজাউল করিম।

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো. নজরুল ইসলাম, সংগটনের কার্যনির্বাহী সদস্য ও উপ-সচিব মো. মোজাম্মেল হক, সংগঠনের সমাজকল্যাণ সম্পাদক ও বিসিআইসি কলেজের অধ্যাপক মীর মো. মাসুদুজ্দামান, ব্র্যাক ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হাসান।

সংগঠনের তথ্য প্রযুক্তি সম্পাদক ও নোয়াখালী সুবর্ণচর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম, দুলালপুর চন্দ্রমণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম মফিজুল ইসলাম।

সংগঠনের দপ্তর সম্পাদক ও পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. নজরুল ইসলাম, সংগঠনের উপ-প্রচার সম্পাদক মো. ইকবাল হোসেন তুষার প্রমুখ।

শেষে বৃত্তিপ্রাপ্ত ৩৪ জন মেধাবী শিক্ষার্থীকে ‘আলোকিত হোমনা মেধাবৃত্তি’র নগদ অর্থ প্রদান করা হয়।

ad

পাঠকের মতামত