43219

পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ’কে দাউদকান্দিতে ফুলেল শুভেচ্ছা

নিউজ ডেস্ক: প্রেস ইনস্টিটিউট অফ বাংলাদেশ (পিআইবি) মহাপরিচালক জাফর ওয়াজেদ তাঁর নিজ গ্ৰাম কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে যাওয়ার পথে যাত্রা বিরতিকালে দাউদকান্দিতে কর্মরত গণমাধ্যম কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান এবং সংক্ষিপ্ত সময়ে মতবিনিময় করেন।

তৃতীয় মেয়াদে (পিআইবি) মহাপরিচালক পদে নিয়োগ পাওয়ায় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা । আজ শনিবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর সরকারি বাসভবন পায়রায় পিআইবি মহাপরিচালক জাফর ওয়াজেদকে সাংবাদিকরা ফুল দিয়ে বরণ করে নেন।

ads

শুভেচ্ছা গ্রহণের পর সৌহার্দ্যপূর্ন পরিবেশে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে আলোচনা করেন পিআইবি মহাপরিচালক। আলোচনাকালে পিআইবি মহাপরিচালক সাংবাদিকতার মানউন্নয়নে সাংবাদিকদের পিআইবি’র পক্ষ থেকে বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থার কথা জানান ।

পিআইবি মহাপরিচালক সাংবাদিকদের পার্টিজানের জায়গায় না থেকে নিউজের জায়গায় থেকে সাংবাদিকতা করার পরামর্শ দেন। জাফর ওয়াজেদ বর্তমান পরিস্থিতির সাথে খাপ খাইয়ে আধুনিক সাংবাদিকতার উপর গুরুত্বারোপ করেন। আলোচনাকালে সাংবাদিকরা বলেন জাফর ওয়াজেদ আমাদের তথা কুমিল্লার গর্ব।

ads

এদেশের সাংবাদিকতার মান উন্নয়নে তাঁর অবদান অনস্বীকার্য। জাফর ওয়াজেদকে তৃতীয় মেয়াদে প্রেস ইনস্টিটিউট অফ বাংলাদেশ’র মহাপরিচালক পদে নিয়োগ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান সাংবাদিকরা। পূণরায় নিয়োগের মাধ্যমে বাংলাদেশের সাংবাদিকতা আর‌ও সমৃদ্ধ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন শুভেচ্ছা ও মতবিনিময়ে অংশগ্রহণকারী উপস্থিত সাংবাদিকরা।

ad

পাঠকের মতামত