29767

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে ১১ কেজি গাঁজাসহ আটক ৪

ডেস্ক রিপোর্টঃ র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল শনিবার (৪ ডিসেম্বর) সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার বি পাড়া থানার শশিদল গ্রামের মোঃ আলাল মিয়ার ছেলে আহম্মদ হৃদয় হাসান (২২) এবং একই জেলার দাউদকান্দি থানার বিটেশ্বর গ্রামের মনু মিয়ার মেয়ে মোছাঃ রেখা বেগম (২৩)।

পৃথক অন্য একটি অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর আরেকটি আভিযানিক দল ০৪ ডিসেম্বর ২০২১ ইং তারিখ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে প্রায় ৭ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো বরগুনা জেলার বরগুনা সদর থানার ছোট ঘড়ি চেন্না গ্রামের মোঃ সুলতান এর ছেলে আনিসুর রহমান (৩০), এবং একই গ্রামের আবদুস সোবাহান হাওলাদার এর ছেলে মোঃ পান্না (৩৫)।

ads

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত