28362

আলী আশরাফের অসমাপ্ত কাজ শেষ করতে চাই: প্রাণ গোপাল

ডেস্ক নিউজ: কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া ডা. প্রাণ গোপাল দত্ত সাবেক সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফের কবরে শ্রদ্ধা জানানোর মাধ্যমে নির্বাচনী প্রচার শুরু করেছেন।

রোববার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার গল্লাই ইউনিয়নের গোমে গল্লাই গ্রামের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে তিনি সাবেক এ সংসদ সদস্যের কবর জিয়ারত করেন এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

ads

এসময় ডা. প্রাণ গোপাল দত্ত সাংবাদিকদের বলেন, এখানে আসার কারণ চান্দিনার মাটি ও মানুষের নেতা অধ্যাপক আলী আশরাফের প্রতি শ্রদ্ধা জানানো। তিনি ছিলেন একজন শিক্ষানুরাগী। আমি নির্বাচিত হলে উপজেলায় শিক্ষার পাশাপাশি সমবায়ের মাধ্যমে দুধ-ডিম ও কৃষি উন্নয়নে উদ্যোগ নিবো। উর্বর এই ভূমিতে শ্বেত ও সবুজের বিপ্লব ঘটাবো। এছাড়াও প্রয়াত অধ্যাপক আলী আশরাফের অসমাপ্ত কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে শেষ করবো।

কবর জিয়ারতের সময় ডা. প্রাণ গোপাল দত্তের সঙ্গে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোসলে উদ্দিন, মাধাইয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মজিবুর রহমান, বাতাঘাসি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হারুনুর রশিদসহ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ads
ad

পাঠকের মতামত