26954

নাঙ্গলকোটে ৪৬তম জাতীয় শোক দিবস পালিত

নাঙ্গলকোট প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষীকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে নাঙ্গলকোট উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাঙ্গলকোট উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, নাঙ্গলকোট থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য বিভাগ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

ads

আলোচনা সভায় নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আবদুল মালেক, নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ স ম আব্দুন নুর, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা আক্তার মুক্তা, যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

ads

অন্য দিকে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলতেন্নেছার ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে নাঙ্গলকোট উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আবদুল মালেকের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি।
বক্তব্য রাখেন, নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সাধারন সম্পাদক আবু ইউসুফ ভূইয়া সহ আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপর দিকে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নাঙ্গলকোট মডেল মহিলা কলেজ ও ছাত্রলীগের উদ্যোগে উপজেলা ছাত্রলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ad

পাঠকের মতামত