24982

বিজিএফ এর ত্রাণ বিতরণ কার্যক্রম পর্যবেক্ষন করেন উপ-সচিব জসিম উদ্দিন 

চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নে বিজিএফ এর ত্রাণ বিতরণ কার্যক্রম পর্যবেক্ষন করেন ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের উপ সচিব মোঃ জসিম উদ্দীন। রবিবার দুপুরে ৯নং কনকাপৈত ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে ত্রাণ হস্তান্তরের সময় পর্যবেক্ষনে আসেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন কনকাপৈত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর ইকবাল, চৌদ্দগ্রাম উপজেলা পি আই ও জোবায়ের হোসেন, কনকাপৈত ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি শাহ আলম পাটোয়ারী, ইউপি সচিব ইসমাইল হোসেন,ইউপি সদস্য  শাহ বুদ্দিন, ইসমাইল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল ফরিদ,সাধারণ সম্পাদক শাকিল সহ ইউনিয়ন আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পর্যবেক্ষন শেষে উপ-সচিব বলেন, মাননীয় প্রধার মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দশ কেজি করে চাল প্রদানের যে উদ্যোগ গ্রহন করা হয়েছে তা সুষ্ঠ ভাবে সম্পন্ন হচ্ছে। বর্তমান প্রেক্ষাপটে যে বিষয়টি মাথায় রাখা প্রয়োজন তা হচ্ছে ত্রাণ বিতরণের সময় যাতে সামাজিক দূরত্ব বজায় রাখা হয়। স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ বিতরন করতে হবে। যা এই ইউনিয়নে খুব সুন্দর ভাবে মানা হচ্ছে। সকলে যেন মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে এই কর্মসূচি সম্পন্ন করে তার জন্য চেয়ারম্যান ও সাধারন মানুষের প্রতি আহবান জানান।

ad

পাঠকের মতামত