20695

কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক: গত বৃহস্পতিবার ও বুধবার কুমিল্লার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সদর দক্ষিণ ও চৌদ্দগ্রামে পৃথক পৃথক দুটি অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারে ৯০ কেজি গাঁজা এবং ১ হাজার পিছ ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

জেলা ডিবি পুলিশ সূত্র জানায় কুমিল্লা জেলা ডিবি (গোয়েন্দা) পুলিশের পরিদর্শক মোঃ মঞ্জুর কাদের ভূইয়ার নেতৃত্বে এস আই মোঃ শাহীন কাদির সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম উপজেলার আমানগন্ডা এলাকায় অভিযান চালায়।

ads

এসময় ডিবি পুলিশের এ টিমটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের আমানগন্ডায় যান বাহনে তল্লাশি চালায়। তল্লাশি কালে একটি প্রাইভেট কার থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করে এবং প্রাইভেট কার থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক মাদক ব্যবসায়ীরা হল চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী গ্রামের নুরুল ইসলামের ছেলে আজম আলী (২৬), একই এলাকার ছিদ্দিকুর রহমানের ছেলে জামাল হোসেন (২৮)।

ads

অপর একটি অভিযানে ডিবি পুলিশের পরিদর্শক মোঃ মঞ্জুর কাদের ভূইয়ার নেতৃত্বে এস আই মোঃ শাহীন কাদির সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী চৌমুহনী মোড় এম এ হাকিম পেট্রোল পাম্পের সামনে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক মাদক ব্যবসায়ী হল জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপুর এলাকার হাজী মোঃ বশির আহাম্মদের ছেলে মোঃ মোতালেব (৩৫)।

এছাড়া ডিবি পুলিশের একই টিম বৃহস্পতিবার জেলার আর্দশ সদর উপজেলার শালুকমুড়া এলাকায় অভিযান চালিয়ে ৭০ কেজি গাঁজা ভর্তি একটি প্রাইভেট কার জব্দ করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালিয়ে যায়। মোট ৯০ কেজি গাঁজা এবং এক হাজার পিছ ইয়াবা সহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক করা। উভয় ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয় এবং কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে হয়।

ad

পাঠকের মতামত