17792

ব্রাহ্মণপাড়ায় ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি: বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন এর উদ্যোগে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ফ্রী ব্লাড গ্রুপ ক্যাম্পেইন এর আয়ােজন করা হয়েছে। অনুষ্ঠানটি রবিবার (১৪ ফেব্রুয়ারি) ব্রাহ্মণপাড়া রশিদ মার্কেট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়৷

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়ার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আবু তাহের এর পুত্র মােঃ আবু ছাইব বাপ্পি।

ads

১৪ই ফেব্রুয়ারী যদিও অধিকিংশ যুবক-যুবতীরা ভালােবাসা দিবস হিসেবে ব্যাক্তিগত কাজে বিভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত থাকে৷ অন্যদিকে বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন সংগঠনটি ৫০০ জনের একটি ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় করনের কাজ করেন। সকলের সেবাতে তারা তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ করেছেন।

বুড়িচং পূর্নমতীর দামাল ছেলেরা এই মহতি কাজে দিনভর অক্লান্ত পরিশ্রম করে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনটি সফল করেছেন। সার্বিক ভাবে সহযোগিতা করেছেন “বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও পেয়ার বিউটি পার্লারের পরিচালক – আফসারী নাসরিন। একাজে সার্বিক ভাবে অনুপ্রেরণা যুগিয়েছেন ব্রাহ্মণপাড়া রশিদ মার্কেট এর মালিক পক্ষের মােঃ জামাল হােসেন।

ads

বক্তারা বলেন, সংগঠনটি সব সময় মানবসেবা মূলক কার্যক্রম অব্যাহত রাখবে। এই সংগঠনটি প্রান্তিক জনগােষ্ঠী সংস্থা। প্রত্যন্ত গ্রামাঞ্চলে যেন অসহায় এবং অসচেতন মানুষের পাশে দারাতে পারে সেই প্রচেষ্টা নিয়ে মাঠে নেমেছে সংগঠনটি। সকলের সহযােগিতা নিয়ে যেন সমাজের উপকার করতে পারে এই প্রচেষ্টা থাকবে সংগঠনটির।

ad

পাঠকের মতামত