15495

মাদক মুক্ত সমাজ গড়তে ক্রীড়ার বিকল্প নেই: শাহজালাল মজুমদার

মোঃ সফিউল আলম: কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের প্রভাবশালী নেতা চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার বলেছেন, খেলাধুলা অপরাধ মূলক কর্মকান্ড ও মাদক থেকে যুব সমাজকে দূরে রাখে, সমাজে একে অপরের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। মহান মুক্তিযুদ্ধে দেশ স্বাধীন করতে যুব সমাজ যুদ্ধে নেমেছিল। আর আজ মাদকের কারণে আমাদের যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। সুস্থভাবে জীবন-যাপন করতে ও মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে উপজেলার ৯নং কনকাপৈত ইউনিয়নে মরহুম বীর মুক্তিযোদ্ধা মকবুল আহাম্মদ ভূঁইয়া স্মৃতি স্বরণে স্থানীয় বুদ্দিন ভিক্টোরিয়ান ক্লাব কর্তৃক আয়োজিত ডাবল এলইডি টিভি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন।

এসময় তিনি সবাই কে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে ও আধুনিক উন্নত সমাজকে সুন্দর ভাবে সাজাতে বেশি বেশি খেলাধুলার আয়োজন করার আহবান করেন।

ads

কনকাপৈত ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন শাহীন এর মরহুম পিতার স্মরণে আয়োজিত উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর শুভ উদ্বোধনী খেলায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, ঘোলপাশা ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, মুন্সিরহাট ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, কনকাপৈত ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী নজির আহমেদ প্রমুখ৷

ads

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন এর আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বে থাকা নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত