12010

বৃহত্তর কুমিল্লায় পাশের হারে প্রথম স্থান অর্জন করলো পিয়ারলেস ম্যাটস

নিজস্ব প্রতিবেদক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় কতৃক অনুমোদিত, রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদের ম্যাটস ফাইনাল পরীক্ষা ২০১৯ এ বৃহত্তর কুমিল্লায় সর্বোচ্চ পাশের হারে প্রথম স্থান অর্জন করেছে কুমিল্লা পিয়ারলেস ম্যাটস।

প্রথম স্থান অর্জন করায় কুমিল্লা পিয়ারলেস ম্যাটস ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের অভিনন্দন জানিয়েছেন মেডিকেয়ার জেনারেল হাসপাতালের ব্যবস্থপনা পরিচালক সাব্বির আহমেদ। তিনি বলেন, পিয়ারলেস ম্যাটস কুমিল্লার এ ফলাফল ছাত্র -ছাত্রী ও শিক্ষকদের পরিশ্রমের ফসল।

ads

এছাড়া কুমিল্লা পিয়ারলেস ম্যাটস এর সাথে সম্পৃক্ত সকলকে অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা নাভানা হাসপাতালের উপ-ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা পিপলস হসপিটালের পরিচালক মোস্তফা কামাল মানিক, তা’মীরুল উম্মাহ আলিম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল আবু শোয়েব বিল্লাহ, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং অফিসার মোসাম্মাৎ স্বপ্নাহার বেগম, পিয়ারলেস ম্যাটস এর চেয়ারম্যান মোঃ গোলাম সরওয়ার সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক ও শুভ্যানুধায়ীরা শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা জানানোর পাশাপাশি সবাই অত্র প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন এবং সবাই নিজ নিজ অবস্থান থেকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করে ছাত্র-ছাত্রী ও শিক্ষক কর্মচারীদের অভিনন্দন জানিয়েছেন ।

ads

শুভেচ্ছা বার্তায় সবাই পিয়ারলেস ম্যাটস উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, অনেক চড়াই-উতরাই পেরিয়ে, অনেক অপপ্রচার মোকাবিলা করে সাফল্যের যে শুভ সুচনা করেছে তা যেন অব্যাহত থাকে। আগামীতে আরও ভালো ফলাফলের পাশাপাশি ছাত্রছাত্রীদের চিকিৎসা সেবার জন্য মানবিক গুনাবলীর অধিকারী হওয়ার আহবান জানান। পিয়ারলেস ম্যাটস এর উন্নয়নে পরিচালনা পর্ষদ এর পক্ষ থেকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন তিনি।

ad

পাঠকের মতামত