11917

‘বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে’

নিউজ ডেস্ক: বিএনপিকে উদ্দেশ্যে করে সাবেক নৌপরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেন, সব ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। এজন্য সবাই প্রস্তুত থাকবেন।

শনিবার (২২ আগস্ট) বিকেলে মাদারীপুর সদর উপজেলার চর মুগুরিয়া এলাকায় কুমার নদের উপর ১১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৯৯ মিটার বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান সেতুর উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

ads

শাজাহান খান বলেন, আওয়ামী লীগ সরকার কখনই সন্ত্রাসী কর্মকাণ্ড পছন্দ করে না, সন্ত্রাসীদের লালনও করে না। বরং আওয়ামী লীগ সরকার সন্ত্রাসীদের সব কর্মকাণ্ডকে মোকাবিলা করে যাচ্ছে। এজন্য রাজপথে দলের নেতা-কর্মীরা সর্বত্রই রয়েছে।

তিনি আরও বলেন, নতুন প্রজন্ম যাতে বঙ্গবন্ধুর আর্দশকে অনুধাবন করে নিজের জীবনে তা ধারণ করতে পারে, সেজন্য সরকারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এজন্য বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ফলোকে মুক্তিযোদ্ধাদের নাম ব্যবহার করা হচ্ছে।

ads

এসময় আরও উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী বাবুল আকতার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান খানসহ অন্যরা।

ad

পাঠকের মতামত