9196

কালিরবাজারে মরহুম হাজী মো.ইব্রাহিম ও রজ্জবেরনেছা ফাউন্ডেশনের ঈদবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজারে মরহুম হাজী মো. ইব্রাহিম কন্টেকটর ও রজ্জবের নেছা ফাউন্ডেশন এর উদ্যেগে তিন শতাধিক দু:স্থ ও অসহায়ের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় জুম্মাতুল বিদা’কে সামনে রেখে দোয়া ও মোনাজাত শেষে উপজেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী হাজী মো.মনির হোসেনের অর্থায়নে এলাকার গরীর অসহায়দের হাতে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গি তুলে দেওয়া হয়।

ভল্লবপুর নিজ গ্রামে আয়োজিত অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক আবুল বাসার ভূইয়া বশির, স্থানীয় মসজিদের পেশ ইমাম মাওলানা নূরুন্নবী সিদ্দিক, সাংবাদিক এম এইচ মনির, আওয়ামী লীগ নেতা সোলেয়মান খান,যুবলীগ নেতা রেজাউল করিম মিঠু সহ এলকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ads

এছাড়া মরহুম হাজী মো. ইব্রাহিম কন্টেকটর ও রজ্জবের নেছা ফাউন্ডেশনের উদ্যেগে রমজানের শুরুতে করোনার কারণে সৃষ্ট আর্থিক সংকটে পড়া অসহায় ও কর্মহীনদের মাঝে কয়েক দফায় ৬ শতাধিক লোকের মাঝে ২৫ কেজি করে চালসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এলকার বিশিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্ব দানবী বীর খ্যাত মরহুম হাজী মো. ইব্রাহিম কন্টেকটরের পরিবারের করোনা সংকটে এলকার অসহায়দের মাঝে এ মানবিক সহায়তা প্রদান কর্মকান্ডের প্রশংসা করেছেন এলাকাবাসী।

ads
ad

পাঠকের মতামত