8955

বীর মুক্তিযোদ্ধা কমল রঞ্জন দাস’র উদ্যোগে খাদ্যদ্রব্য বিতরণ

লালমাই প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরা লালমাই উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের চোখনন্দী, আলীশ্বর, কাকসার, শেরপুর বাকই উত্তর ইউনিয়নের কাপাসতলা সহ বিভিন্ন গ্রামে অসহায় পরিবারকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি আলীশ্বর সার্বজনীন কালী মন্দিরের সভাপতি, নাঙ্গলকোট উপজেলার শ্রীফুলিয়া হাই স্কুলের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা কমল রঞ্জন দাস।

উপজেলার আলীশ্বর নিজ গ্রামে ও আশপাশের এলাকায় করোনা মহামারী পরিস্থিতির প্রারম্ভেও এই মুক্তিযোদ্ধা অসহায় ১০০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা করেছেন। এ নিয়ে তিনি দ্বিতীয়বারে ৫০ টি পরিবারকে আবারও খাদ্য সহায়তা দিয়েছেন।

ads

নিজস্ব অর্থায়নে সামাজিক দূরত্ব মেনে গত ৯ মে শনিবার কর্মহীন, অসহায়, হত-দরিদ্র ও স্বেচ্ছায় গৃহে থাকা পরিবারের মাঝে এ মানবিক খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ করেন।

বীর মুক্তিযোদ্ধা কমল রঞ্জন দাস বলেন, আমি আমার সাধ্যমত এলাকার অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমাদের দেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ দেখা দেয়ার পর থেকে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ে গৃহবন্দি হয়ে আছে।

ads

এতে খেটে খাওয়া ওই পরিবারগুলো দীর্ঘদিন ধরে মানবেতর জীবনযাপন করছে। মানবিক সহয়তার অংশ হিসেবে আমার এ সামান্য প্রয়াস কিছু খাদ্য সামগ্রী উপহার হিসেবে তাদের মাঝে বিতরণ করেছি।
আমাদের পরিবার থেকে এই সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ad

পাঠকের মতামত