8654

বরুড়ার শিলমুড়িতে কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ

মাইনুল হক: দেশজুড়ে করোনাভাইরাস পরিস্থিতিতে স্তব্ধ হয়ে গেছে মানুষের জীবন যাত্রা। এ অবস্থায় ফসল ঘরে তুলতে শ্রমিক ও আর্থিক সংকটে ভুগছে কৃষকরা। এ পরিস্থিতিতে কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ৯নং দক্ষিণ শিলমুড়ি ইউনিয়নের রামপুর গ্রামের এড. তাফসিরুল ইসলাম এর নেতৃত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুনুর রহমানের উদ্যোগে শনিবার (২ মে) সকালে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল ৯নং দক্ষিণ শিলমুড়ি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

অ্যাডভোকেট তাফসিরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় কৃষকদের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে বরুড়া উপজেলার ৯নং দক্ষিণ শিলমুড়ি ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় দারিদ্র কয়েকজন কৃষকের পাকা ধান বিনা পারিশ্রমিকে কেটে বাড়িতে পৌছে দেওয়া হয়েছে।

ads

তিনি আরো বলেন, যার যার অবস্থান থেকে প্রত্যেকের এলাকার অসহায় কৃষকদের পাশে দাড়ান। অযথা ঘরে বসে কারও কাজের সমালোচনা না করে, নিজের অবস্থান থেকে কৃষকের পাশে দাঁড়ান, এতে অন্তত পক্ষে কৃষকের মুখে হাসি ফোটানো যাবে৷ কৃষকের ধান ঘরে না ওঠা পর্যন্ত এলাকার ছাত্রলীগ এবং যুব সমাজকে নিয়ে কাজ চালিয়ে যাব “ইনশাআল্লাহ”৷ আমাদেরকে সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন ৯নং দক্ষিণ শিলমুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন ভূইয়া৷

ads
ad

পাঠকের মতামত