7836

করোনা মোকাবেলায় দিন রাত কাজ যাচ্ছেন চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র ডাক্তাররা

চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা (কোভিড-১৯) মোকাবেলায় প্রায় ২৪ঘন্টা কাজ করে যাচ্ছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র ডাক্তররা। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. হাসিবুর রহমানের নেতৃত্বে চৌদ্দগ্রামের প্রত্যন্ত গ্রাম অঞ্চলেও সাধারণ মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছে দেয়া হচ্ছে।

ডা. মো. হাসিবুর রহমান জানান, এ পর্যন্ত আট জনের নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ এর জীবানু আছে কিনা পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে এর মধ্যে তিনটি নমুনাই নেগেটিভ এসেছে। এই এলাকার প্রায় ১৪শ প্রবাসী তাদের কোয়ারেন্টাইন শেষ করেছে। এছাড়া এলাকার মানুষদের যেকোন সেবা প্রদানের জন্য আমরা প্রস্তুুত রয়েছি।

ads

আমাদের হাসপাতালে একটি এম্বুল্যান্স রয়েছে কোন এলাকায় কোরনা সন্দেহভাজন রোগীর খবর পাওয়া গেলে সাথে সাথে নমুনা সংগ্রহ করা হবে। সকলে ঘরে থাকলে ও সরকারের নির্দেশনা মেনে চললে এই মহামারী সংক্রমন রোধ করতে আমরা সক্ষম হব।

তিনি আরো বলেন, উপজেলা প্রশাসন পুলিশ প্রশাসন কে সাথে নিয়ে উপজেলার সকল বাজার, উল্লেখযোগ্য স্থান ও পাড়া মহল্লায় সচেতনতামুলক প্রচার প্রচারনা চালানো হচ্ছে। আমাদের এ কার্যক্রম সব সময় অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত