7228

করোনা প্রতিরোধে আ.লীগের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

নিউজ ডেস্ক: প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে বেশ কয়েকটি সামাজিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক ও হেস্কিসল বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি।

শনিবার ( ২১ মার্চ) ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এসব স্যানিটাইজার সামগ্রী বিতরণ করা হয়।

ads

বিভিন্ন সামাজিক সংগঠনের হাতে এসব স্যানিটাইজার সামগ্রী তুলে দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি সবাইকে করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

দলটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, মানুষ, মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস মোকাবিলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্ব্যাস্থবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাবো। এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এর আগেও আমরা জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে মাস্ক ও হেস্কিসল বিতরণ করেছি।

ads

অনুষ্ঠানে সাংবাদিকদের হাতেও মাস্ক ও হেস্কিসল তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

ad

পাঠকের মতামত