5492

কুমিল্লা ময়নামতি রেজিমেন্টে বিএনসিসি’র সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা ময়নামতি রেজিমেন্টের বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেটকোর (বিএনসিসি) এর আয়োজনে ১০ দিন ব্যাপী স্পেশাল রেজিমেন্ট ক্যাম্পিংয়ের সমাপনী কুচকাওয়াজ গত ২৮ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে। ১৯ জানুয়ারী থেকে ২৮ জানুয়ারী ২০২০ ১০দিন ব্যাপী এ ক্যাম্পিংয়ে কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, লক্ষীপুর, সিলেট, সুনামগঞ্জ, ব্রাহ্মনবাড়িয়া, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার ৫টি বিশ্ববিদ্যালয়সহ মোট ১০০টি শিক্ষা প্রতিষ্ঠানের ১২৩ বিএনসিসি প্লাটুন হতে আগত বিএনসিসি অফিসার এবং ক্যাডেটসহ ৫৫০জন অংশগ্রহন করেন।

ads

অনুষ্ঠানে শ্রেষ্ঠ ক্যাডেটদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রধান অতিথির নিকট থেকে শ্রেষ্ঠ ক্যাডেটরা ক্রেস্ট গ্রহন করেন।

মঙ্গলবার সকাল ১০টায় কুমিল্লা পুরাতন বিমানবন্দর এলাকায় বিএনসিসি ক্যাম্পিংয়ের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

ads

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা এরিয়া কমান্ডার ও ৩৩পদাতিক ডিভিশনের জিওসিপিএসসি, এনডিসি, এসবিপি মেজর জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী, সমাপনী অনুষ্ঠানে প্যারেড কমান্ডার হিসেবে ছিলেন মেজর (বিটিএফও) মো: আবুল খায়ের, ৩৩পদাতিক ডিভিশনের সিনিয়র সামরিক অফিসারবৃন্দ, ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লে: কর্ণেল সালাহউদ্দিন আল মুরাদ. জি, অবসরপ্রাপ্ত বিএনসিস অফিসার, এক্স ক্যাডেট এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।

ad

পাঠকের মতামত