4862

কুমিল্লা সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলীদের বিদায়-বরণ

নিজস্ব প্রতিবেদক: সড়ক ও জনপথের কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী একেএম মনির হোসেন পাঠানকে বিদায় এবং নবাগত অতিরিক্ত প্রধান প্রকৌশলী শওকত হোসেন এর বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সড়ক ও জনপথ কুমিল্লার জোনের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ads

সড়ক ও জনপথ কুমিল্লা জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী রানা প্রিয় বড়ুয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ রক্ষণাবেক্ষণ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল কালাম আজাদ, নোয়াখালী জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুর রহিম, আইএমই’র কুমিল্লা সাধারণ সম্পাদক রহমত উল্লাহ কবির, ব্রাহ্মণ বাড়িয়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শামীম আল মামুন, বিশিষ্ট লেখক, গবেষক মুক্তিযোদ্ধা এড. গোলাম ফারুক। এসময় বক্তব্য রাখেন সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী সমিতির কুমিল্লা অঞ্চলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন খন্দকার, সওজ নোয়াখালী সার্কেল এর নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম, লক্ষ্মীপুর সড়ক বিভাগের উপপ্রকৌশলী আবদুল হক,স ও জ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক আব্দুস শহিদ, সওজ শ্রমিক কর্মচারী সমিতির ফেনী শাখার সাধারণ সম্পাদক মশিউর রহমান, ব্রাহ্মণ বাড়িয়া শাখার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, লক্ষ্মীপুর শাখার সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন এবং কুমিল্লা শাখার সাধারণ সম্পাদক আনিছুর রহমান ভূইয়া।

ads

বক্তব্য শেষে বিদায়ী অতিরিক্ত প্রধান প্রকৌশলী একেএম মনির হোসেন পাঠানকে কুমিল্লা জোনে কর্মরত কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

পরে কুমিল্লা সড়ক ও জনপথ ভবন এর সৌন্দর্য বর্ধন ফলকের উদ্বোধন করেন বিদায়ী অতিরিক্ত প্রধান প্রকৌশলী একেএম মনির হোসেন পাঠান।

ad

পাঠকের মতামত