4191

যতক্ষণ প্রাণ আছে মানুষের সেবা করে যেতে হবে: বারবিডার প্রেসিডেন্ট আবদুল হক

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে জিবুতী প্রজাতন্ত্রের অনারারী কনসুল ও বারবিডার প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি আবদুল হক বলেছেন, যতক্ষণ প্রাণ আছে মানুষের সেবা করে যেতে হবে। রোটারী ক্লাব গুলোকে সেবার মান ও প্রজেক্ট বাড়াতে হবে। দেশের অসহায় ও দরিদ্র মানুষের জন্য কাজ করতে হবে। সমাজের উন্নয়নে নিরলসভাবে কাজ করতে হবে। তাহলে বিশ্বের অন্যান্য উন্নত দেশের মতো বাংলাদেশও একদিন মাথা উচু করে দাড়াবে।

শনিবার কুমিল্লা নগরীর নবাব ফয়জুন্নেসা স্কুল অডিটোরিয়ামে রোটারী ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ারের পঞ্চম ইন্সটলেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ads

তিনি রোটারী ক্লাব কুমিল্লা সানফ্লাওয়ার সেবামূলক প্রজেক্টের সাথে অংশগ্রহণ করবেন এবং দরিদ্র রোগীদের সহায়তা করার জন্য একটি এম্বুলেন্স ক্রয়ে সহায়তার আশ্বাস দেন।

রোটারী ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার অত্যন্ত জাঁকজমকভাবে তাদের পঞ্চম ইন্সটলেশনের আয়োজন করে। ইন্সটলেশন অনুষ্ঠানে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ ও বীর মুক্তিযোদ্ধা খোরশেদ উদ্দিন কে ভোকেশনাল মাস উপলক্ষে ভোকেশনাল এ্যাওয়ার্ড ও সংবর্ধনা দেয়া হয়। পাশাপাশি আরসিসি প্রজেক্টে অসহায় মহিলাদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান ও একজন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি দেয়া হয়।

ads

দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠিত হয় মনোমুগ্ধকর সাংস্কৃিতক অনুষ্ঠান। কুমিল্লা, বাংলাদেশ ও ভারতের বিভিন্ন শিল্পীরা সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট গভর্ণর ইলেক্ট ডাঃ বেলাল উদ্দিন আহমেদ, ডিস্ট্রিক্ট গভর্ণর নোমিনি আবু ফয়েজ খান চৌধুরী। সভাপতিত্ব করেন ক্লাব প্রেসিডেন্ট ও গোমতী জোনের প্রসিডেন্ট ফোরামের প্রেসিডেন্ট রোটাঃ এডভোকেট মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া। প্রোগ্রাম চেয়ার ছিলেন প্রেসিডেন্ট ইলেক্ট বিল্লাল হোসেন মজুমদার।

এসময় কুমিল্লা আইনজীবী সমিতির সভাপতি এড. আব্দুল মমিন ফেরদৌস, লাকসাম উপজেলার চেয়ারম্যান এড. মোঃ ইউনুস ভূইয়া, এডিশনাল লেফটেন্যান্ট গভর্ণর রোটাঃ কাজী সাইমুল হক, পিপি আবুল হোসেন ছোটন, ক্লাব এ্যাসাইনড এ্যাসিস্টেন্ট গভর্ণর রোটাঃ রেজাউনুর রহমান, এড. মোঃ শাহআলম, এড. মিজানুর রহমান খাঁন, এ্যাসিস্ট্যান্ট গভর্ণর শাহ মোঃ আলমগীর খান সহ গোমতী জোনের সকল ক্লাবের প্রেসিডেন্ট, সেক্রেটারি, প্রেসিডেন্ট ইলেক্ট, সানফ্লাওয়ারের অন্যান্য অতিথি, ক্লাব নেতৃবৃন্দ ও সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত