2759

আওয়ামীলীগ কোন অপকর্মকে সমর্থন করেনা: মন্ত্রী তাজুল ইসলাম

স্টাফ রিপোর্টার: স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, মানুষের ক্ষতি করার অধিকার কারো নেই। আওয়ামীলীগের নেতৃত্ব দিতে হলে কেউ কোন অপকর্ম করতে পারবেন না। আওয়ামীলীগ কোন অপকর্মকে সমর্থন করবেনা। অপরাধ ও অনৈতিক কাজ করে মানুষের কল্যান করা যায়না। তাই নেতাকর্মীদের অপরাধ অনৈতিক কাজ থেকে বিরত থেকে সাধারণ মানুষের জন্য কাজ করার আহবান জানান মন্ত্রী।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার লাকসাম শহরের প্রধান সড়ক নোয়াখালী রোড হতে চিলোনিয়া ব্রীজ পর্যন্ত রিজিড পেভমেন্ট ও ফ্রেক্সিবল পেভমেন্ট কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরো বলেন, কারো কোন ক্ষতি নয়, সবাই মিলে মিশে এক সাথে থাকলে উন্নয়ন করা সহজ হয়। তাই সকলে মিলে মিশে বসবাস করতে হবে।

ads

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাকসাম উপজেলা চেয়ারম্যান এড ইউনুস ভূইঁয়া, সওজ নির্বাহী প্রকোশলী ড. মোহাম্মদ আহাদ উল্লাহ, এলজিইডি কুমিল্লার নির্বাহী প্রকৌশলী সোহরাব আলী, লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম সাইফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স আনোয়ারা ফাউন্ডেশনের স্বত্তাধিকারী আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী ফিতা কেটে সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করেন। এর আগে মন্ত্রী লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মহিলা অভিভাবকদের জন্য নব নির্মিত বিশ্রামাগার উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, পৌর কাউন্সিলর বাহার উদ্দিন, আবদুল আলিম দিদার, মোঃ শাহআলম, মোঃ শাহজাহান, গোলাম কিবরিয়া সুমন, ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, নিজাম উদ্দিন শামীম, ওমর ফারুক প্রমুখ।

ads
ad

পাঠকের মতামত