578

৮ম জাতীয় সিক্স রেড স্নুকার এর ফাইনালে চ্যাম্পিয়ন আলআমিন

২০ জুন রাতে কুমিল্লা ক্লাবে ৮ম জাতীয় সিক্স রেড স্নুকার  চ্যাম্পিনশীপ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। কিউ এন্ড ইউ এর আল-আমিন ৬-৫ ফ্রেমে রেক এন্ড ব্রেক বিলিয়ার্ড সেন্টার এর আসিফ ইমরানকে পরাজিত করে চ্যাম্পিয়নশীপ অর্জন করে।

সাতদিন ব্যাপী এ টুর্নামেন্টের দেশের মোট ১৩টি ক্লাবের ৮১জন খেলোয়াড় অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী ক্লাবগুলো হচ্ছে উত্তরা ক্লাব লিমিটেড, ঢাকা ক্লাব লিমিটেড, চিটাগাং ক্লাব লিমিটেড, গুলশান ক্লাব লিমিটেড, নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড, বাংলাদেশ বিলিয়ার্ড সেন্টার লিমিটেড, ক্যালফোনিয়া পুল এন্ড স্নুকার, কুমিল্লা সিটি ক্লাব, সিলনেট আইটি এন্ড বিলিয়ার্ড জোন, রেক এন্ড ব্রেক বিলিয়ার্ড সেন্টার, ব্রেকার্স পুল এন্ড স্নুকার, কিউ এন্ড ইউ বিলিয়ার্ড ও স্বাগতিক কুমিল্লা ক্লাব।

ads

গতকাল রাতে (২০ জুন) আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে ট্রফি ও প্রাইজমানী প্রদান করা হয়। কুমিল্লা ক্লাবের সহ-সভাপতি মোঃ আবদুল হান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন কুমিল্লা গণমানুষের নেতা, কুমিল্লা-৬ আসনের মাননীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

প্রধান অতিথির বক্তব্যে হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন স্নুকার, টেনিস এবং বিলিয়ার্ড খেলায় কুমিল্লা ক্লাবের ঐতিহ্য দীর্ঘদিনের জাতীয় পর্যায়ে কুমিল্লা ক্লাব ক্রীড়াঙ্গনে তার কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। কুমিল্লা ক্লাব শত বছরের পুরনো এ প্রতিষ্ঠানটি কুমিল্লার সুধী সমাজের প্রতিনিধিত্ব করে। তিনি কুমিল্লা ক্লাবের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন।

ads

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিলিয়ার্ডস ও স্নুকার ফেডারেশন এর জয়েন্ট সেক্রেটারি কর্ণেল রুহুল আমিন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মহিবুস সামাদ মহি, ক্রীড়া সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রিপন, সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাব সদস্য বদরুল হুদা জেনু। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফার্স্ট রানার আপ গুলশান ক্লাব লিমিটেড এর মোঃ মোফাজ্জল ও সেকেন্ড রানার আপ ব্রেকার্স পুল এন্ড স্নুকার এর ইসমাইল আকাশকে প্রাইজমানী এবং সর্বোচ্চ ব্রেক এর জন্য নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর হোসাইন মোহাম্মদ তানিম তৌহিদকে ট্রফি ও প্রাইজমানী প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই টুর্নামেন্ট উপলক্ষে ক্লাবের প্রাক্তন সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক এর সম্পাদনায় স্মরণিকা প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়। টুর্নামেন্টের স্পন্সর ছিলো পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি ও ম্যাক্সিম এসোসিয়েট।

ad

পাঠকের মতামত