49659

কুমিল্লায় ২০ কেজি গাঁজাসহ আটক ২, ট্রাক জব্দ

নিউজ ডেস্ক: ট্রাকে করে গাজা পাচারের সময় কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন রামপুর এলাকায় র্যাবের অভিযানে ২ ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলেন ভোলা জেলার বোরহানউদ্দিন থানার দৌলা গ্রামের আজাহার উদ্দিন এর ছেলে মোঃ তুহিন (৩৫) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার পাচরা গ্রামের আব্দুল করিমের ছেলে মোঃ জুয়েল (২৮)।

সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে তাদের রাতে তাদের কাছ থেকে ২০ কেজি গাজা উদ্ধার করা হয়। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

ads

মঙ্গলবার সকালে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন রামপুর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ তুহিন (৩৫) ও মোঃ জুয়েল (২৮) কে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য গাঁজা সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে। আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

ads
ad

পাঠকের মতামত