48582

ব্রাহ্মণপাড়ার মহালক্ষীপাড়ায় নৌকা প্রতীকের অফিস উদ্বোধন

এন.সি জুয়েল: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের মহালক্ষীপাড়া গ্রামে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি’র নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে কর্মী ও সমর্থকদের নিয়ে নৌকা মার্কার অফিস উদ্বোধন করা হয়।

সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বশির আহামেদ মেম্বার এর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার এর পরিচালনায় প্রধান আকর্ষন ছিলেন সংসদ সদস্যদের কন্যা ব্যারিষ্টার নাজিয়া হাসেম তানজি।

ads

এসময় বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মশিউর রহমান খান, ডাঃ হাবিবুল্লাহ মিঠু, ইঞ্জিনিয়ার বাছির খান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বাপ্পী, এডভোকেট কামরুল হাছান, যুবলীগ নেতা আওলাদ হোসেন, ছাত্রলীগ নেতা আবু কাউছার দীপুসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার মাঝি এডভোকেট আবুল হাসেম খানকে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দরা।

ads
ad

পাঠকের মতামত