45198

বিচ্ছেদ ভুলে ছেলেকে নিয়ে বার্বি দেখতে গেলেন ট্রুডো

আন্তর্জাতিক ডেস্ক: কয়েক দিন আগেই ১৮ বছরের দাম্পত্যের বিচ্ছেদ ঘোষণা করেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো-সোফি। যাতে মন ভেঙেছিল অনেকের। তারা সোশ্যাল মিডিয়াতেও ঘোষণা করেন। তবে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহবিচ্ছেদ হলেও সন্তানদের সঙ্গে কখনোই বিচ্ছেদ হওয়ার নয়।

গত ২১ জুলাই বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘বার্বি’। ছবি মুক্তির দুই সপ্তাহের মধ্যেই আট হাজার ৩০০ কোটি ব্যবসা করে ফেলেছে এই ছবি। প্রথম নারী পরিচালক হিসেবে গ্রেটা গারউইগের রীতিমতো রেকর্ড গড়ে তুলেছেন। যদিও ছবিটি নিয়ে অনেকে মিশ্র প্রতিক্রিয়া জানালেও ছবি বক্স অফিসে একেবারে খেল দেখাচ্ছে।

ads

বিশ্বের না দেশের তারকা ও প্রভাবশালী ব্যক্তিত্বরাও ছবি নিয়ে বেশ উত্তেজিত। হলে গিয়ে রীতিমতো ছবি দেখছেন তারা।

এদিকে বিচ্ছেদ যন্ত্রণা ভুলে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোও ছেলেকে নিয়ে সম্প্রতি ‘বার্বি’ দেখতে গিয়েছিলেন এবং সেই ছবিও প্রকাশ করেছেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টের ছবিতে দেখা যায়, একটি থিয়েটারে ‘বার্বি’ সিনেমার পোস্টারের সামনে বাবা-ছেলে পোজ দিয়েছেন।

ads

ছবির ক্যাপশনে লেখা, ‘আমরা বার্বি ডল’। এমনকি সিনেমাটির জন্য দুজনই ‘বার্বি’ ট্রেন্ডিং পোশাকে সমৃদ্ধ হন।
ট্রুডো পরেছিলেন একটি হুডি। আর জেভিয়ার পরেছে টি-শার্ট।

উল্লেখ্য, গত বুধবার (২ আগস্ট) ১৮ বছরের দাম্পত্যে ইতি ঘোষণা করেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

আপাতত তারা আলাদা আলাদা বসবাসের সিদ্ধান্ত নিয়েছেন।
কিন্তু বিচ্ছেদের পরেও ট্রুডো ও সোফি তাদের সন্তানদের জন্য পরিবারের মতো করেই যোগাযোগ রাখবে। ছুটির দিনে তারা একত্র হবেন। ২০০৫ সালে বিয়ে হয় ট্রুডো ও সোফির। এখন ট্রুডোর বয়স ৫১ বছর ও ৪৮ বছর বয়সী সোফির তিনটি সন্তান।

ad

পাঠকের মতামত