43503

বুড়িচং সদর ইউপি এর বার্ষিক উম্মুক্ত বাজেট ঘোষণা

বুড়িচং প্রতিনিধি: কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ২০২৩-২০২৪ উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সদর ইউনিয়ন এর হল রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উম্মুক্ত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন।
বাজেট পেশ করেন বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের সচিব হাজী মোঃ জাহাঙ্গীর আলম।
এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের  বর্তমান প্যানেল চেয়ারম্যান মোঃ জহিরুল হক, বিভিন্ন  মেম্বারগণ, সংরক্ষিত মহিলা মেম্বারগণ এবং বুড়িচং সদর ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ, সাবেক মেম্বারগন ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। বাজেটে নিজস্ব তহবিলের আয়- ৪৭,৬৯,৬৭০ টাকা এবং উন্নয়ন তহবিল- ১,১৩,৮২,৯০০ টাকা। নিজস্ব তহবিলের ব্যয় ৪৭,৬৯,৬৭০ টাকা এবং উন্নয়ন তহবিলের ব্যয়-১,১৩,৮২,৯০০। সর্ব মোট= ১,৬১,৬২,৯০০ টাকা ঘোষণা করা হয়।
বাজেট অনুষ্ঠানে বক্তারা বুড়িচং সংগ্রহ ইউনিয়ন এর উন্নয়ন নিয়ে পরামর্শমূলক বক্তব্য দেন। বাজেট বক্তব্যে বর্ষিয়ান রাজনীতিবীদ কুমিল্লা দক্ষিণ আওয়ামী লীগের সদস্য বুড়িচং সদর ইউনিয়নের চেয়ারম্যন আলহাজ্জ ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন বলেন, জনগণের সেবা করার অঙ্গীকার নিয়ে আমি চেয়ারম্যন হয়েছি। আমি নাগরিক সেবাগুলো ফ্রি করে দিয়েছি। বুড়িচং সদর ইউনিয়ন এর জনগণ যেন দ্রত ও হয়রানিমুক্ত নাগরিক সেবা পায় সে ব্যাপারে আমি বদ্ধপরিকর। ইউনিয়ন এলাকার সুষম উন্নয়নে কাজ করে যাচ্ছি।আমি এলাকার সকল জনসাধারণের দোয়া ও সহযোগিতা কামনা করি।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে উপস্থিত জনতার বিভিন্ন দাবী-দাওয়ার উপর সরকারি বিধি মোতাবেক সহযোগীতা করার আশ্বাস দেন।

ad

পাঠকের মতামত