43497

কুমিল্লা সাইনিং সিতোরিউ কারাতে দল নেপালে গমন

নিউজ ডেস্ক: নেপালে আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য কুমিল্লার বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে দল আন্তর্জাতিক কারাতে বিচারক ও প্রধান প্রশিক্ষক শিহান মোখলেছুর রহমান (আবু) এবং টীম ম্যানেজার গাজী রিয়াজ মাহমুদ এর নেতৃত্বে ২৩ জনের প্রতিনিধি দল নিয়ে ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নেপালের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

কুমিল্লার বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে দল আন্তর্জাতিক কারাতে বিচারক ও প্রধান প্রশিক্ষক শিহান মোখলেছুর রহমান (আবু) এবং টীম ম্যানেজার গাজী রিয়াজ মাহমুদ এর নেতৃত্বে ২৩ জনের প্রতিনিধি দল নিয়ে নেপালে আন্তজার্তিক কারাতে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য (২৫ মে) নেপালের উদ্দেশ্যে বাংলাদেশ বিমানে ঢাকা ত্যাগ করেন। উলে­খ্য আগামী ২৬ ও ২৭ মে নেপালে আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা শেষে ১ জুন ঢাকায় ফিরে আসবেন।
প্রধান প্রশিক্ষক শিহান আবু বলেন-কুমিল­া জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আরফানুল হক রিফাত ও সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেন ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহযোগিতায় পূর্বেও কোরিয়া, চিন, কম্বোডিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ভারত, থাইল্যান্ড, নেপালসহ বহুবার বিদেশে আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছে।

ads

কুমিল্লার বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে দল আন্তর্জাতিক কারাতে বিচারক ও প্রধান প্রশিক্ষক শিহান মোখলেছুর রহমান (আবু) দেশবাসীর নিকট দোয়া প্রার্থী যেন পূর্বের মত এবারও জেলা ও দেশের সুনাম অর্জন করতে পারি এবং আল­াহ পাক ভাল রাখেন। প্রতিযোগিতা শেষে ভালোভাবে দেশে ফিরে আসতে পারে তার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

ads
ad

পাঠকের মতামত