43453

কুমিল্লা বারে যোগদানকৃত নবীন আইনজীবীদের সংবর্ধনা

নিউজ ডেস্ক: কুমিল্লা জেলা আইনজীবী সমিতিতে যোগদানকৃত নবীন আইনজীবীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর তিনটায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ কুমিল্লা।

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের আহবায়ক অ্যাডভোকেট ইউনুস ভূইয়ার সভাপতিত্বে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদস্য কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও পিপি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম।

ads

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিপি অ্যাডভোকেট তপন বিহারী নাগ, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল মোমিন ফেরদৌস
সাবেক সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক কুমিল্লা আইনজীবী সমিতি, এডভোকেট মুজিবুর রহমান, আইনজীবী সমিতির সভাপতি আহসান উল্লাহ খন্দকার সাধারণ সম্পাদক আবু তাহের, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, অ্যাডভোকেট নুরুর রহমান, অ্যাডভোকেট আনিসুর রহমান মিঠু সহ নেতৃবৃন্দরা।

ads

এসময় একশত নবীন আইনজীবিদের ফুলের শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় সংগীতশিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

ad

পাঠকের মতামত