42802

ইমরান খানকে নিয়ে ফেসবুকে আসিফ আকবরের আবেগঘন স্ট্যাটাস

ডেস্ক রিপোর্ট: বর্ষীয়ান রাজনীতিবীদ মরহুম অধ্যক্ষ এডভোকেট আফজাল খান পুত্র কু‌মিল্লা চেম্বার অব কমার্সের সভাপ‌তি, এফ‌বিসি‌সিআই প‌রিচালক ও কেন্দ্রীয় আওয়ামীলী‌গের তথ্য ও গ‌বেষণা উপ ক‌মি‌টির সদস্য সদ্য প্রয়াত মরহুম মাসুদ পারভেজ খান ইমরানকে নিয়ে জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর তার ফেসবুক পেজে আবেগঘন স্ট্যাটাস দেন।

সেখানে তিনি লেখেন, “মাসুদ পারভেজ খান ইমরান”। স্নেহের ইমরান। দেখতে দেখতে চল্লিশটা দিন পার হয়ে গেল তুই নেই এই ধরাধামে। একটা মূহুর্ত তোকে ভুলে থাকতে পারিনা। শুধু আমি না, সংখ্যাটা অসংখ্য। ইমরান বলতো-ভাই তোমার জন্য জান হাজির। কখনো ম্যাসেজে লিখতো- ভাই তোমার জন্য সব। আমি কোন সমস্যা ফেস করলে বলতো- আমারে তো কইতা না, আমিতো তোমার কিছু না ! মারা যাওয়ার আগেরদিন সন্ধ্যায় শেষ টেক্সট ছিল- সবই তোমার জন্য!

ads

Miss You Imran … অনেক সুখবর তোকে দেয়ার ছিল, অথচ তুই নেই…

কক্সবাজারে দুজন অটোতে করে বীচে যাওয়ার সময় সেলফিটা তুলেছিলাম। আমি সেলফি তুলতে পারিনা, ভালও লাগেনা। তবুও গত ১৬ই ফেব্রুয়ারী অটোতে চেপেই কেন যেন ইমরানকে বলেছিলাম- ক্যামেরায় তাকা, একটা সেলফি তুলি। আল্লাহর কাছে ইমরানের আত্মার শান্তি কামনা করি। আকুতি জানাই তিনি তোর সকল গুনাহ্ মাফ করে দিন। ইমরানের শোকসন্তপ্ত পরিবারকে এই শোক বইবার শক্তি দিন।
আমীন…

ads
ad

পাঠকের মতামত