42755

শাহ সুজা হাফিজিয়া মাদ্রাসার ৬ হাফেজকে পাগড়ি প্রদান

নিউজ ডেস্ক: কুমিল্লায় শাহ সুজা হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার ৬ জন ছাত্র পবিত্র কুরআনে হাফেজ হওয়ায় শুক্রবার (১৪ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে পাগড়ি প্রদান করা হয়েছে। কুমিল্লা মোগলটুলী শাহসুজা মসজিদ প্রাঙ্গনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মাদ্রাসা ও এতিম খানা কমিটির সভাপতি এডভোকেট আবদুল আজিজ মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামিয়া আরাবিয়া কাশিমুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুর রাজ্জাক। তিনি হিফজুল কুরআন সম্পন্নকারীদের মাথায় পাগড়ী বেঁধে হাফেজ হিসেবে স্বীকৃতি প্রদান করেন।

ads

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহসুজা মসজিদ কমিটির সভাপতি সফিকুল ইসলাম শিকদার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শাহসুজা মসজিদের পেশ ইমাম মুফতি খিজির আহমেদ কাসেমী , মাদ্রাসার তত্বাবধায়ক হাফেজ আবুল হাসেম,হাফেজ রেদোয়ান আহমেদ,রুস্তম আহমেদ,শাহ সুজা মসজিদের সাধারণ সম্পাদক সৈয়দ হাসির আহমেদ নাঈম।

ads

পাগড়ি প্রাপ্ত ১৪ জন ছাত্র হলেন,হাফেজ মোঃ জাহিদ হাসান,হাফেজ মোঃসাব্বির হোসেন মিয়াজী , হাফেজ মোঃ আসাদুজ্জামান রাকিব, হাফেজ মোঃ ফরিদ উদ্দিন ফরহাদ, হাফেজ মোঃ সোহাগ গাজী, হাফেজ মোঃ সাইফুল ইসলাম। প্রত্যেক হাফেজদেরকে সম্মাননা ক্রেস্ট উপহার দেয়া হয়। পরে মাদ্রাসার সকল ছাত্রের মধ্যে ঈদ বস্ত্র ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। পাগড়ীগুলো ডাঃ জামাল উদ্দিন নিজামের সৌজন্যে প্রদান করা হয়।

ad

পাঠকের মতামত