42718

ইউনিটি অফ কুমিল্লার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: ইউনিটি অফ কুমিল্লা ২০০১ বন্ধুদের আয়োজনে কুমিল্লা সদরের কান্দিরপাড় বধূয়া ফুড ভিলেজে শনিবার বিকেলে বন্ধুদের প্রাণবন্ত উপস্থিতিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।পবিত্র রমজানে কর্ম ব্যাস্ততার ফাঁকে বন্ধুরা একসাথে ইফতার করার উদ্দেশে কুমিল্লা ও কুমিল্লার আশেপাশে বন্ধুরা স্বতস্ফূর্ত অংশগ্রহনে এক জমকালো মিলনমেলার আকার ধারণ করে।

বিকেল ৫টায় শুরু হওয়া প্রোগ্রামের পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন গ্রুপের বন্ধু ডা: ইকবাল আসিফ।এতে প্রাণপ্রিয় বন্ধু ওমর ফারুক, ইন্জিনিয়ার কাজী সাইফুল, মামুন আব্দুল্লাহ, ফরহাদ হোসেন , উজ্জ্বল চন্দ্র পাল , গীতিকবি আলমগীর কবির, ফজলুল হক ছোটন , ডা. সুমন, ডা. আলমগীর হোসেন, ইয়াসমিন আক্তার, সফুরা সুলতানা এনি, এডভোকেট শাহাদাৎ হোসেন সুমন, এডভোকেট গাজী ইকবাল হোসেন, সোহানা মিথী, রুবি কায়সার, ইমরান হোসাইন এডভোকেট মোঃ আশিকুর ইসলাম সহ শহর ও শহরের বাহিরের অনেক বন্ধুরা শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং উপস্থিত সকল বন্ধুদের ধন্যবাদ জানান।

ads

তারপর ইফতারের আগ মুহূর্তে বন্ধু কাউসার হামিদ মোনাজাত পরিচালনা করেন ও গ্রুপের সকল বন্ধু ও বন্ধুদের পরিবারের সবার সুস্থতা কামনা করে মোনাজাত শেষ করেন।তারপর ইফতার ও মাগরিব নামাজ শেষ করে আবারও একসাথে আড্ডায় শামিল হন।পুরো অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন প্রিয় বন্ধু নাজমুল হাসান।

পরিশেষে গ্রুপের সবাই মিলে কেক কাটেন,একসাথে গ্রুপ ছবি তুলে স্মৃতি হিসেবে রেখে দেন।প্রিয় বান্ধবী ফাতেমা মেহেদী সবাইকে নিজ হাতের তৈরি কেক দিয়ে আপ্যায়ন করেন।উপস্থিত সকল বন্ধুরা অনেক দিন পর একসাথে হতে পেরে খুবই উজ্জীবিত ও আনন্দ উপভোগ করেন।ভবিষ্যতে আরও বড় পরিসরে প্রোগ্রাম করার কথা ও ইউনিটির এই বন্ধন অটুট রাখার প্রত্যয় ব্যক্ত করেন।তারপর সবাই সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে বিদায় নেন।

ads
ad

পাঠকের মতামত