41704

হোমনায় প্রাথমিকে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

হোমনা প্রতিনিধি: কুমিল্লার হোমনা উপজেলার প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ৫৩ জন ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মানবিক সংগঠন হাড়ির খোঁজে বাড়ি ও আস্থা স্যোসাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের যৌথ আয়োজনে এসব শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট তুলে দেন কুমিল্লা-২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

ads

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমাদ এমপি বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। আজকে যারা ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছো তাদেরকে ভালো মানুষ হয়ে বড় হতে হবে। কারণ তারাই আগামীতে এই দেশ পরিচালনা করবে। তাদের এই অর্জন পুরো উপজেলার তথা সারা দেশের। দোয়া করি সু নাগরিক হয়ে তারা যেন দেশ সেবায় অংশ গ্রহন করতে পারে।

হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট. মো. নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও হাঁড়ির খোঁজে বাড়ির পরিচালক আব্দুস সালাম ভূইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নাছিমা আক্তার, ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন খন্দকার, সাবেক সোনালী ব্যাংকের জিএম এবং আস্থার সহ-সভাপতি জহিরুল ইসলাম ও অহিদুল ইসলাম , আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ইলিয়াছ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আহসান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও প্রধান শিক্ষক মো. কামাল উদ্দিন ।

ads

আরো উপস্থিত ছিলেন বিআরডিবি চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি খন্দকার নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কায়সার আহমেদ বেপারী, উপজেলা তাঁতী লীগের সভাপতি কবির হোসেন, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

পরে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তদের মাঝে সম্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়। পরে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ad

পাঠকের মতামত