41666

লাখো দর্শক দেখেন জর্ডানের রাজকন্যার জমকালো বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক: জমকালো আয়োজনের জর্ডানের রাজকন্যা দ্বিতীয় ইমান বিনতে আবদুল্লাহ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তার বর জামেল আলেকজান্ডার থারমিওটিস। খবর আরব নিউজের।

রোববার (১২ মার্চ) জর্ডানের রাজধানী আম্মানের বেইত আল-উরদন প্রাসাদে রাজকীয় আয়োজনের মধ্য দিয়ে এই বিয়ে হয়। বিয়েতে ছিল আলোর ঝলকানি, ফুলের সমারোহ। দেশ-বিদেশের নামিদামি ব্যক্তিরা বিয়েতে অতিথি হয়ে এসেছিলেন।

ads

রাজকন্যা ইমান বিনতে আবদুল্লাহর এই বিয়ের আয়োজনটি সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হয় দেশটির জাতীয় টেলিভিশন চ্যানেলে। টিভির পর্দায় বিশ্বের লাখো দর্শক এই বিয়ে দেখেন।

রাজকীয় এই বিয়েতে প্রায় দেড়’শ দেশি-বিদেশি অতিথি উপস্থিত ছিলেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন বাহরাইনের প্রধানমন্ত্রী শেখ ঈশা বিন সালমান বিন হামাদ আল-খলিফা, মিসরের ফার্স্ট লেডি এন্তিসার আমে প্রমুখ। জর্ডানের বাদশাহ দ্বিতীয় আবদুল্লাহ ও রানি রানিয়া আল-আবদুল্লাহ বিয়েতে আসা অতিথিদের স্বাগত জানান ।

ads

বিয়ের আসরে ২৬ বছর বয়সী কনে ইমান সাদা রঙের গাউন পরে উপস্থিত হয়েছিলেন। তাঁর মাথায় ছিল সাদা ওড়না, হাতে সাদা রঙের ফুল। বর জামেল কালো রঙের টাই-স্যুট পরে এসেছিলেন।

ad

পাঠকের মতামত