41647

কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৬

নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন পূর্বপাড়া এলাকায় (১৪ মার্চ) বিকেলে বিশেষ অভিযান পরিচালনা করে ৯৫ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাবের সদস্যরা। আটক মাদক ব্যবসায়ীরা হলো, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার তেলিহাটি (মধ্যমপাড়া) গ্রামের মোঃ আলকাছ মিয়া এর ছেলে মোঃ মানিক মিয়া (২৩) এবং একই থানার কাদৈর পূর্বপাড়া (সুবর্ণপুর) গ্রামের মোঃ মফিজুর রহমান এর ছেলে মোঃ রুবেল হোসেন (২০)।

পৃথক অন্য আরেকটি অভিযানে একই সময়ে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন টিক্কারচর ব্রীজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৪১ বোতল ফেন্সিডিল’সহ একজন মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটক মাদক ব্যবসায়ী হলোঃ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন মনতলা গ্রামের মৃত হানিফ মিয়া এর ছেলে মোঃ রাজু (৩৬)।

ads

পৃথক অন্য আরেকটি অভিযানে (১৪ মার্চ) রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন নন্দনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৪ কেজি গাঁজা’সহ একজন মহিলা মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটক মহিলা মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার চৌয়ারা (পশ্চিমপাড়া) গ্রামের মৃত মন্নান এর মেয়ে সেলিনা বেগম (৪৩)।

পৃথক অপর একটি আরেকটি অভিযানে (১৪ মার্চ) রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন উত্তর আশ্রাফপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটক মাদক ব্যবসায়ীরা হলো নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার পশ্চিম দেওভোগ গ্রামের আব্দুল মোতালেব মোঃ রুমান (২৪) এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কোমারডোগা (পূর্বপাড়া) গ্রামের মীর অহিদুর রহমান এর ছেলে মীর মিজানুর রহমান (৪০)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

ads

র্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক উপপরিচালক মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ চাঁদপুর, নারায়নগঞ্জ, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ad

পাঠকের মতামত