41409

কুমিল্লাস্থ ছায়াবিতান সোসাইটির বার্ষিক মতবিনিময় সভা

নিউজ ডেস্ক: কুমিল্লা শহরতলীর দৌলতপুর ছায়াবিতান কো- অপারেটিভ হাউজিং সোসাইটির ৫১তম বার্ষিক সাধারণ ও মতবিনিময় সভা সোসাইটি প্রাঙ্গণে আজ অনুষ্ঠিত হয়েছে। সোসাইটির সভাপতি ও কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সোসাইটির সদস্য মো: গিয়াস উদ্দিনের সঞ্চালনায়- অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব (অব:) ও সোসাইটির সম্মানিত সদস্য এন এম জিয়াউল আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) পংকজ বড়ুয়া, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন আহমেদ বাবু, আরও উপস্থিত ছিলেন, অবসর প্রাপ্ত জেলা ও দায়রা জজ মো: আবু মুসা চৌধুরী, অব: জেলা শিক্ষা অফিসার মো: আবদুস সালাম মিয়া, সোসাইটির সম্পাদক এএম মামুনুর রশিদ (অপু) প্রমুখ।

ads

সম্মানিত অতিথিবৃন্দ, ব্যবস্থাপনা কমিটির সদস্যগণ, সোসাইটির সম্মানিত সদস্যবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত হয়ে আয়োজনকে সমৃদ্ধ ও সফল করায় সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য ১৯৬৪ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত ছায়াবিতান সোসাইটি সরকারি চাকুরীজীবিদের আবাসিক সুবিধা নিশ্চিতের লক্ষ্যে ১৯৭৮ সালে সরকারিভাবে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার দৌলতপুর মৌজায় ৯.৮৭ একর জায়গা বরাদ্ধ পেয়ে আবাসিক কার্যক্রম শুরু করে। বর্তমানে এ সোসাইটির সদস্য সংখ্যা ১২৯ জন।

ads
ad

পাঠকের মতামত